মঙ্গলবার, ১০ আগস্ট, ২০১০

সকল মোবাইল ফোনের কাস্টমার কেয়ার নাম্বার ৩ মাসের মধ্যে ফ্রি করতে নির্দেশ

বিটিআরসি সম্প্রতি নির্দেশনা দিয়েছে মোবাইল অপারেটরদের।

নির্দেশনা্র সার সংক্ষেপ

১। তিন মাসের মধ্যে সব কোম্পানী ১২১ কে তাদের টোল ফ্রি কাস্টমার কেয়ার নাম্বার হিসেবে পরিণত করতে হবে।
২। কাস্টমার কেয়ার নাম্বারে কল বা এস এম এস এর জন্য কোন চার্জ নেয়া যাবে না।
৩। কাস্টমারদের সব অভিযোগ সিরিয়াল নাম্বার দিয়ে সংরক্ষণ ( ডকুমেন্টেড ) করতে হবে এবং নির্দিস্ট সময়ের মধ্যে তা নিস্পত্তি করতে হবে। তা না পারলে কাস্টমার বিটি আরসি তে অভিযোগ করতে পারবেন এবং বিটিআরসি সে অনুযায়ী ব্যবস্থা নেবে

৪। এমনকি কাস্টমারদের অভিযোগ যদি কাস্টমার কেয়ার না শুনে, সেক্ষেত্রে কাস্টমার বিটি আরসি তে অভিযোগ করতে পারবেন এবং বিটিআরসি সে অনুযায়ী ব্যবস্থা নেবে।

জনস্বার্থে জারি করা এ আদেশ ১ অক্টোবর হতে কার্যকর হবে ।

কাস্টমারদের সাথে ফাজলামোর দিন শেষ। কথায় কথায় কাস্টমারদের লাইন কেটে দিতে খবর আছে। এবার কাস্টমার কেয়ারের এর লোকগুলো ভালো ব্যবহার শিখবে।

পূর্বে প্রকাশিত - সামহোয়্যার ইন ব্লগ

বিস্তারিত


বিটিআরসি

মিরর লিংক

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন